২২ অগাস্ট, ২০১৮ । ৭ ভাদ্র, ১৪২৫

এসিল্যান্ড পদে নিয়োগ পেলেন খোকসার নুর-এ-আলম

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১৮, ২০১৮ - ১০:৩৪ অপরাহ্ণ

কুষ্টিয়া খোকসা উপজেলা ভূমি অফিস ১৯৮৩ সালের ২৫ শে সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়। সে সময় সহকারী কমিশনার (অর্থ) টিআইএম নুরুন্নবী প্রথম খোকসা ভূমি অফিসের দায়িত্বভার গ্রহণ করেন।

এরপর ৬ষ্ঠ বারে সরাসরি ১৯৯১-৯২ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন নুরুল হক। এরপর থেকে সরাসরি এসিল্যান্ড পদে কাউকে নিয়োগ দেওয়া হয়নি এ উপজেলাতে। উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমেই খোকসা উপজেলা ভূমি অফিস পরিচালিত হয়ে আসছিল ।

আজ বুধবার ৩০ তম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মোহাম্মদ নুর-এ-আলম খোকসা ভূমি অফিসে যোগদানের ফলে ২৫ বছর পর খোকসাবাসী পেলো সরাসরি এসিল্যান্ড।

খোকসা ভূমি অফিস সূত্রে জানা গেছে, গত ০১/০১/২০১৮ ইং খুলনা অফিস স্বারক নং- ০৫.৪৪.০০২.১২.০০১.১৭-০১ সূত্রে জানানো হয় কুষ্টিয়ার খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নূর-এ-আলম কে নিয়োগ দেওয়া হয়েছে ।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ ভূমি অফিসে আসলে উপজেলা নির্বাহী অফিসারের সিএ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। তাৎক্ষণিক আলাপচারিতায় নবাগত এসিল্যান্ড বলেন, আমি এর আগে মেহেরপুর জেলায় ছিলাম। আশা করি কুষ্টিয়ার খোকসা ভূমি অফিসও ভালোই হবে।

তিনি আরো বলেন, জন্মসূত্রে রাজধানী ঢাকার মিরপুরে তার বাড়ি। ৩৩ তম বিসিএস ব্যাচের ক্যাডার তিনি। নতুন দায়িত্বে অফিসসহ সকলের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
আগস্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« জুলা    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
ছবি গ্যালারি