২২ এপ্রিল, ২০১৮ । ৯ বৈশাখ, ১৪২৫

কলকাতায় সাকিবের সেটে অপু বিশ্বাস!

নিজস্ব প্রতিবেদক | মার্চ ২০, ২০১৮ - ১১:৩৮ পূর্বাহ্ণ

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের মাত্রই দাম্পত্য জীবনের অবসান ঘটেছে। তাই অপুর এমন চমকে শাকিব খান তো বটেই, খোদ ভক্তরাও চমকিত! কেমন?

রবিবার কলকাতায় শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির সেটে হাজির হয়েছেন অপু বিশ্বাস। সঙ্গে ছেলে আব্রাম খান জয়! ওই সময় ছবিটির জন্য ফটোশুটে অংশ নিচ্ছিলেন শাকিব। সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খান  ও অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। যার এটি স্থিরচিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফ্যানপেজে পোস্টও করা হয়েছে। এরপর চারদিকে তোলপাড় শুরু!শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তার জন্য ছিল বড় ‘চমক’ ও ভালো লাগার বিষয়। বলেন, ‘আমি তখন ছবির পোস্টার আর পত্রিকার জন্য শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে ফটোশুটে ব্যস্ত ছিলাম। এ সময় জানতে পারি জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। তারা আসাতে আমি ভীষণ খুশি হয়েছি।’

সন্ধ্যার দিকে জয় ও অপু শুটিংস্পটে আসে। সেখানে ঘণ্টা দেড়েক ছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই শাকিব জয়কে নিয়ে কেনাকাটাও সেরে ফেলেন।এদিকে জানা যায়, শিলিগুড়িতে অপু বিশ্বাসের বোনের বাড়ি। জয়ের জন্ম হয়েছে সেখানেই। অপু চেকআপের জন্য প্রায়ই সেখানে যান।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
এপ্রিল ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
ছবি গ্যালারি