১৮ ডিসেম্বর, ২০১৭ । ৪ পৌষ, ১৪২৪

গুরুকুল নার্সিং ও প্যাথলজি বিভাগ এর অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক | ডিসেম্বর ৫, ২০১৭ - ১২:২৭ অপরাহ্ণ

কুষ্টিয়া তথা দেশ  সেরা শিক্ষা গ্রুপ গুরুকুল শিক্ষা পরিবারের উদ্যোগে,কুষ্টিয়া গুরুকুল মেডিকেল সেকশন, নার্সিং ও প্যাথলজি বিভাগের এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার গুরুকুল  মীর মোশাররফ হোসেন ক্যাম্পাসের হল রুমে  নার্সিং ও প্যাথলজি বিভাগের  বিভাগীয় প্রধান, মিশকাতুর রহমান এর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন গুরুকুল  একাডেমিক ইনচার্জ এন্ড এডমিন শামীম রানা ও প্যাথলজি বিভাগের শিক্ষক শারমিন।

গুরুকুল নার্সিং ও প্যাথলজি বিভাগ এর ৮১ জন শিক্ষার্থীর   অভিভাবকের মধ্যে ১৭ জন অভিভাবক বক্তব্য রাখেন, তারা হচ্ছেন আব্দুল করিম,মাহাবুল ইসলাম, আমেনা খাতুন, হেলেনা খাতুন, হাবিবা খাতুন, বিলকিস নাহার, সেলিনা খাতুন, সুফিয়া বেগম, রুমানা খাতুন, মইনউদ্দিন, মান্নান শেখ, মাহাজুদ্দিন ফকির, ইউসুফ আলী, মমতাজ বেগম, আলেখ শেখ, শাহারুল ও মন্জিলা বেগম।

গুরুকুল  নার্সিং ও প্যাথলজি বিভাগ অভিভাবক সমাবেশ অভিভাবকগকগণ শিক্ষার্থীদের রেজাল্ট, নিয়মিত ক্লাসে উপস্থিতি, শিক্ষার মান,প্রতিষ্ঠানিক পরিবেশ, নিয়ম শৃঙ্খলা সার্বিক বিষয়ে নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন। অভিভাবকদের  প্রশ্নের জবাব দেন উপস্থিত শিক্ষক  ও একাডেমিক ইনচার্জ।

গুরুকুল এর পক্ষে বক্তারা তাদের বক্তব্যে বলেন গুরুকুল শিক্ষা পরিবারে শিক্ষার্থীদের সুন্দর পরিবেশে লেখাপড়ার পাশাপাশি, স্পোর্টস ক্লাব, কম্পিউটার ক্লাব,ডিবেটিং ক্লাব,  রোভার স্কাউট , রেড ক্রিসেন্ট এর মাধ্যমে এক্সট্রা কারিকুলাম শিক্ষা দেওয়া হয় যেন তারা নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারে।

গুরুকুল নার্সিং ও প্যাথলজি বিভাগ এর অভিভাবক  সমাবেশে শিক্ষার মান উন্নয়নে আরো অধিক সজাগ থাকা। শিক্ষার্থীদের যে কোন বিষয়ে সার্বক্ষণিক অভিভাবকদের সাথে যোগাযোগ রাখার জন্য গুরুকুল এর প্রশংসা করেন উপস্থিত অভিভাবকগন। শিক্ষার্থীদের যে কোন সমস্যায় অভিভাবকদের সাথে সরাসরি যোগাযোগ সর্বপ্রকার রেজাল্ট বাসায় পাঠানো নিশ্চিত করার বিষয়টিতে আরো জোর দেওয়া হয়অনুষ্ঠানে বক্তারা জানান দেশ বরেণ্য তথ্য প্রযুক্তিবিদ গুরুকুল  পরিবারের প্রমুখ, সুফি ফারুক ইবনে আবুবকর এর প্রতিষ্ঠিত পরিবারে  ১৩ টি মেডিকেল বিভাগ ও ৭ টি ইঞ্জিনিয়ারিং বিভাগসহ সারাদেশে ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দেশের জন্য দক্ষ জনশক্তি গড়ে তোলা হয় ।এখানকার অনেক শিক্ষার্থী বিদেশেও দক্ষতার সাথে কাজ করছে।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
ডিসেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১