২২ Jun, ২০১৮ । ৮ আষাঢ়, ১৪২৫

জঙ্গি সুজনকে ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক | ডিসেম্বর ১৬, ২০১৭ - ৮:৫০ অপরাহ্ণ

কুষ্টিয়ায় স্বাভাবিক জীবনে ফিরে আসতে সহযোগীতা হিসেবে গত বছর আত্মসমর্পনকৃত জঙ্গী সালাউদ্দিন আহম্মেদ সুজন (৩৪) কে ৫ লক্ষ টাকার চেক দিয়েছে কুষ্টিয়া র‌্যাব।

আজ বুধবার দুপুরে র‌্যাব কুষ্টিয়া ক্যাম্পে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে র‌্যাব-১২ এর অধিনায়ক ডিআইজি সোলিম মোঃ জাহাঙ্গীর এ চেক প্রদান করেন।

তিনি জানান, গত বছরের ১৫ ডিসেম্বর ২০১৬ তারিখে স্বাভাবিক জীবনে ফিরে আসতে র‌্যাবের দেওয়া সুযোগ গ্রহন করে সালাউদ্দিন আহম্মেদ সুজন (৩৪) আত্মসমর্পন করে। সেসময় সুজন কুষ্টিয়ার খাজানগরে একটি চালকলে কর্মরত ছিল। এসময় সে জঙ্গী সংগঠন জেএমবি দলের সাথে জড়িয়ে পড়ে। আত্মসমর্পনের পর তাকে বিচারের সম্মুখিন করা হয়। সম্পতি তিনি কুষ্টিয়া আদালত থেকে জামিনে বের হয়েছেন। পূর্ব ঘোষনা অনুযায়ী সুজনকে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সহযোগীতা হিসেবে আজ ৫ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

এ উপলক্ষে সাংবাদিক সম্মেলনে কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের অধিনায়ক রবিউল ইসলামসহ র‌্যাব কর্মকর্তারা ও সাংবাদিক এবং স্বাভাবিক জীবনে ফিরে আসা সুজন, তার নিকটজনরা উপস্থিত ছিলেন। সালাউদ্দিন আহম্মেদ সুজন (৩৪) রাজশাহী জেলার বাঘা থানার দাঁদপুর গ্রামের আব্দুল হালিম মোল্লার ছেলে।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
জুন ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
ছবি গ্যালারি