২৫ নভেম্বর, ২০১৭ । ১১ অগ্রহায়ণ, ১৪২৪

টানা ২য় ম্যাচে জয় কুড়ালেন খুলনা টাইটানস

নিজস্ব প্রতিবেদক | নভেম্বর ১২, ২০১৭ - ১০:০০ অপরাহ্ণ

রোববার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৮ রানে জয় দেখে মাহমুদুল্লাহ বাহিনী। মিরপুরে  বল হাতে নিজের শুরুর তিন ওভারের প্রতেকটিতে উইকেট সাফল্য পান খুলনা টাইটানস তারকা আবু জায়েদ।

ইনিংসের প্রথম ওভারে পর পর দুই বলে আঘাত হানেন খুলনার স্বদেশি এ পেসার। পরে নিজের দ্বিতীয় ও তৃতীয় ওভারেও পান উইকেট সাফল্য। এতে তিন ওভারের স্পেলে তার বোলিং ফিগার দাঁড়ায় ৪/১৮-এ।

একে একে তিনি তুলে নেন রনকি, সৌম্য, মুনাবীরা ও  মিসবাহ উল হকের উইকেট। আর ১৬ ওভার শেষে ১০৯/৬ সংগ্রহ নিয়ে দিশেহারা দেখায় ভাইকিংকে। আসরে এ পর্যন্ত সবচেয়ে বিস্ফোরক ইনিংসটি দেখিয়েছেন লুক রনকি। আগের ম্যাচে ৩৫ বলে ৭৭ রান করেন চিটাগং ভাইকিংসের এ কিউই ওপেনার। তবে রোববার খুলনা টাইটানসের বিপক্ষে ১৭১ রানের টার্গেটে ইনিংসের তৃতীয় বলেই সাজঘরে ফেরেন রনকি।  পরের বলে উইকেট খোয়ান চিটাগংয়ের ইনফর্ম ওপেনার সৌম্য সরকার। পরে ব্যক্তিগত ১৮ ও ১০ রানে সাজঘরে এনামুল হক বিজয় ও দিলশান মুনাবীরা।

ব্যাট হাতে প্রতিরোধ দেখান চিটাগংয়ের জিম্বাবুইয়ান ব্যাটসম্যান সিকান্দার রাজা। খুলনার স্বদেশি পেসার শফিউল ইসলামকে উইকেট দেয়ার আগে ২৭ বলে ৩৭ রান করেন পাকিস্তানি বংশোদ্ভূত এ ব্যাটসম্যান। তবে ১৫২/৭ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে চিটাগং ভাইকিংস।  মিরপুরে ম্যাচের শুরুতে ১৩ রানে দ্বিতীয় ও ৪.৩তম ওভারের দলীয় ২৯ রানে তৃতীয় উইকেট খুইয়ে বিপদে পড়েছিল খুলনা টাইটানস। তবে লেজের জোরে শেষ পর্যন্ত বড় পুঁজিই পেল মাহমুদুল্লাহ বাহিনী।

চিটাগং ভাইকিংসের বিপক্ষে ইনিংস শেষে খুলনা টাইটানসের সংগ্রহ পৌঁছে ১৭১/৭-এ। রোববার বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নেন চিটাগং ভাইকিংস অধিনায়ক মিসবাহ উল হক। খুলনার ইনিংসের  পাঁচ ও ছয় নম্বরে ব্যাট হাতে সমান ৪০ রান করেন মাহুমুদল্লাহ রিয়াদ ও আরিফুল হক। আর সাতনম্বরে ব্যাট হাতে খুলনার ক্যারিবীয় তারকা কার্লোস ব্রাথওয়েট করেন ১৪ বলে ৩০ রান। চিটাগংয়ের বল হাতে ৪ ওভারের স্পেলে ৪৩ রানে তিন উইকেট নেন পেসার তাসকিন আহমেদ। আসরে নিজের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামআটিসের বিপক্ষে ৬৫ রানে হার দেখে খুলনা টাইটানস। তবে আগের ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে ৬ উইকেটে জয় কুড়ায় তারা।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
নভেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০