২৫ নভেম্বর, ২০১৭ । ১১ অগ্রহায়ণ, ১৪২৪

ডিএনসি কাপ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন খোকসা

নিজস্ব প্রতিবেদক | নভেম্বর ৬, ২০১৭ - ৩:৪২ অপরাহ্ণ

মাদকদ্রব্য অধিদপ্তর আয়োজিত মাদকদ্রব্য বিরোধী ফুটবল টুর্ণামেন্ট  (ডিএনসি কাপ) এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন খোকসা উপজেলা ফুটবল দল। রবিবার বিকেলে কুষ্টিয়া জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জহির রায়হান।

খেলা শেষে প্রধান অতিথির বক্ত্যবে মাননীয় জেলা প্রশাসক মোঃ জহির রায়হান আগত দর্শক ও খেলোয়ারদের উদ্দ্যেশে বলেন, যুবসমাজকে খেলাধুলাতে মাদকমুক্ত রাখে। আপনারা নিজে সব ধরনের মাদক গ্রহণ থেকে বিরত থাকবেন এবং আপনাদের প্রতিবেশী, বন্ধু,আত্নীয়-স্বজন সবাইকে মরণ নেশা মাদক গ্রহণ ও বিক্রয় থেকে বিরত রাখার চেষ্টা করবেন। জেলা প্রশাসক দুই দলের খেলোয়ারদের কে সুন্দর খেলা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং খেলা শেষে বিজয়ী ও বিজিত দুই দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন,  জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এ্যাড. অনুপ কুমার নন্দী, অতিরিক্ত সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি হাসিবুর রহমান রিজু, সাফের নির্বাহী পরিচালক মীর আঃ রাজ্জাক, সাংবাদিক এসএম জামাল এবং সাংবাদিক এস, এম,রাসেল হাসান।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, মাদক থেকে তরুন ও যুব সমাজকে দুরে রাখতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে ডিএনসি কাপ ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন করা হয়েছে। জেলার বিভিন্ন উপজেলা পর্যায় প্রতিযোগিতা শেষে রবিবার জেলা স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় খোকসা উপজেলা ও সদর উপজেলার মধ্যকার খেলাটি আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে অতিবাহিত হলেও কোন দল নির্ধারিত সময়ে গোল দিতে না পারায় খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে খোকসা উপজেলা ৩-০ গোলে কু্ষ্টিয়া সদর উপজেলাকে পরাজিত করে।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
নভেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০