২২ অগাস্ট, ২০১৮ । ৭ ভাদ্র, ১৪২৫

ঢাবির পাঁচটি আবাসিক হলে ওয়াই-ফাই সেবা চালু

নিজস্ব প্রতিবেদক | ফেব্রুয়ারি ১৩, ২০১৮ - ৯:২৪ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পাঁচটি আবাসিক হলে ওয়াই-ফাই ইন্টারনেট সেবা চালু করলো মোবাইল অপারেটর কোম্পানি রবি।

আজ থেকে রবি গ্রাহকরা এবং বুধবার থেকে এয়ারটেল গ্রাহকরা এই সেবা উপভোগ করতে পারবেন।

এখন থেকে নিরবিচ্ছিন্নভাবে এই সেবা পাবে ঢাবির রোকেয়া হল, শামসুন্নাহার হল, বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হল এবং কবি সুফিয়া কামাল হলের শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ ভবনের ড. হাবিবুল্লাহ কনফারেন্স হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এই সেবার উদ্বোধন করেন।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক শিবলি রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাবির রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকিয়া পারভীন, শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সুপ্রিয়া সাহা, কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা রহমান এবং বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. লুবিনা খোন্দকার।

রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘আপনি যখন সমাজে কোন পরিবর্তন আনতে চান, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিকল্প কাউকে খুঁজে পাবেন না। তাই ডিজিটাল জীবনধারার চর্চার প্রসারে আমরা তাদের সাথে নিয়েছি, আর তাই এ ওয়াই-ফাই ইন্টারনেট সেবা। আমরা শিগগিরই ঢাকা বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এ সেবা প্রসারিত করব।’

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
আগস্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« জুলা    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
ছবি গ্যালারি