২২ ফেব্রুয়ারী, ২০১৮ । ৯ ফাল্গুন, ১৪২৪

নিউজিল্যান্ডকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া !

নিজস্ব প্রতিবেদক | ফেব্রুয়ারি ৩, ২০১৮ - ৯:০৭ অপরাহ্ণ

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে বৃষ্টি আইনে ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। আগে ব্যাট করে অস্ট্রেলিয়ান বোলারদের বোলিং তোপে পড়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৭ রানের বেশি করতে পারেনি নিউজিল্যান্ড। দুই দলের ইনিংস বিরতিতে বৃষ্টি নামলে অস্ট্রেলিয়ার সামনে নতুন লক্ষ্য দাঁড়ায় ১৫ ওভারে ৯৫ রান। মাত্র ৩ উইকেট হারিয়ে ৩.৩ ওভার হাতে রেখেই অস্ট্রেলিয়া তা পেরিয়ে যায়। সিরিজের অন্য দল ইংল্যান্ড।

এদিন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ফিল্ডিং বেছে নেন অজি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। স্টিভ স্মিথের অনুপস্থিতিতে অধিনায়কত্ব করছেন তিনি। কিউইরা আগে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে। ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম দুই বলেই ফিরে যান কলিন মুনরো ও মার্টিন গাপটিল। তাদের ফেরান বিলি স্ট্যানলেক। এরপর টম ব্রুসকেও ফেরাও স্ট্যানলেক। তার সঙ্গে পরে যোগ দেন অ্যান্ড্রু টাই। এই দুইয়ের বোলিং তোপে ৯ উইকেটে ১১৭ রানের বেশি করতে পারেনি নিউজিল্যান্ড। দলটির পক্ষে সর্বোচ্চ অপরাজিত ৩৮ রান করেন কলিন ডি গ্র্যান্ডহোম।

বৃষ্টির পর নতুন লক্ষ্যে খেলতে নেমে ১০ রানেই দুই উইকেট হারায় অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার ৬ ও ডার্চি শর্ট ব্যক্তিগত ৪ রান করে ফিরেন। তবে এরপর ক্রিস লিন ও গ্লেন ম্যাক্সওয়েল মিলে অস্ট্রেলিয়াকে জয়ের বন্দরে নিয়ে যান। লিন ৪৪ রান করে ফিরলেও ৪০ রানে অপরাজিত ছিলেন ম্যাক্সওয়েল।

শুরুতে তিন উইকট তুলে নিয়ে নিউজিল্যান্ডের ব্যাটিং মেরুদন্ড ভেঙে দেওয়ায় ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন বিলি স্ট্যানলেক।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
ফেব্রুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
ছবি গ্যালারি