২৭ Jun, ২০১৭ । ১৩ আষাঢ়, ১৪২৪

প্রটোকল ভেঙ্গে প্রবাসীদের কাছে গেলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | জুন ১৭, ২০১৭ - ১০:৫৬ অপরাহ্ণ

 সুডেন সফরে গিয়ে অন্যরকম নজির স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রটোকল ভেঙে প্রবাসীদের কাছে ছুটে গেলেন তিনি। প্রবাসীদের দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতটাই আবেগপ্লুত হয়ে পড়েন যে কিছুটা দৌড়ে রাস্তা পার হয়ে তিনি সুইডেনে বসবাসরত বাংলাদেশিদের কাছে ছুটে যান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পেয়ে আবেগপ্লুত হয়ে পড়েন প্রবাসীরাও। এ সময় তারা নিজ দেশের প্রধানমন্ত্রীর সাথে কুশল বিনিময় করেন।

প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে কথা বলা, কুশলবিনিময় করার দৃশ্যটি মোবাইল ফোনে ধারণ করেছেন বাংলাদেশেরই এক সাংবাদিক। তিনি ফেসবুকে তা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর গাড়িটি ওই হোটেলে আসার আগেই রাস্তার উল্টোপাশে একদল প্রবাসী বাংলাদেশি দাঁড়িয়ে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাড়ি থেকে নামার পরই করতালি দিয়ে শুভেচ্ছা জানান তাঁরা। প্রধানমন্ত্রী তাঁদের দেখেই রাস্তার অপর প্রান্তে তাঁদের কাছে চলে যান।

প্রধানমন্ত্রীকে পেয়ে সবাই কে কোথা থেকে এসেছেন বলতে থাকেন। এমনকি বাংলাদেশে কোথায় বাড়ি তাও জানান। এ সময় একাধিক ব্যক্তি জানান, তাঁরা ইতালিতে থাকেন। প্রধানমন্ত্রীকে ইতালি যাওয়ার আমন্ত্রণও জানান তাঁরা।

সুইডেনে এটাই ছিল প্রথম কোনো বাংলাদেশি প্রধানমন্ত্রীর দ্বিপক্ষীয় সফর। আজ সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
জুন ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০