২৬ সেপ্টেম্বর, ২০১৮ । ১১ আশ্বিন, ১৪২৫

বর্ষসেরা ফাহিম মাশরুর !

নিজস্ব প্রতিবেদক | এপ্রিল ৪, ২০১৮ - ৭:৩৫ অপরাহ্ণ

বর্ষসেরা উদ্যোক্তা হলেন ফাহিম মাশরুর
এসএমই ফাউন্ডেশন আয়োজিত ২০১৮ সালের জন্য বর্ষসেরা উদ্যোক্তা (মাঝারি প্রতিষ্ঠান-সার্ভিস ক্যাটাগরি) হিসেবে মনোনীত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় জব পোর্টাল বিডিজবস ডট কম (Bdjobs.com)’র প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা ফাহিম মাশরুর।

বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এই অ্যাওয়ার্ড প্রদান করে। প্রতি বছর ৫টি ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি প্রতিষ্ঠানগুলোর উদ্যোক্তাদের অনুপ্রেরণা দেয়ার জন্য। ক্যাটাগরিগুলো হলো-ক্ষুদ্র উদ্যোক্তা (মহিলা), ক্ষুদ্র উদ্যোক্তা (পুরুষ), মাঝারি উদ্যোক্তা (উৎপাদন), মাঝারি উদ্দোক্তা (সেবা)।

২০১৩ সাল থেকে অনুষ্ঠিত এই বিশেষ সম্মাননা আয়োজনে এবারই প্রথম কোনো তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা এই পুরস্কার পেল।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এই স্বীকৃতির জন্য আমি বিডিজবস ডট কমের সকল টিম মেম্বার, ইউজার, কাস্টমার ও শুভাকাঙ্কীদের ধন্যবাদ জানাই। এটি আমার এগিয়ে যাবার পথকে আরো প্রেরণা যোগাবে। প্রধানমন্ত্রীকে জানাই কৃতজ্ঞতা।

উল্লেখ্য, ১৮ বছর আগে ২০০০ সালে ফাহিম মাশরুর তার কিছু বন্ধুদের নিয়ে বিডিজবস প্রতিষ্ঠা করেন। এটি বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় জব পোর্টাল। প্রতিদিন ১ লাখের বেশি লোক এই পোর্টাল ভিজিট করে। ২০ লাখের বেশি ব্যক্তির জীবন-বৃত্তান্ত এই প্ল্যাটফর্মে সংরক্ষিত আছে। গত ১৮ বছরে ১০ লাখেরও বেশি চাকরিপ্রার্থী বিডিজবসের মাধ্যমে চাকরি পেয়েছে।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
ছবি গ্যালারি