১৯ সেপ্টেম্বর, ২০১৮ । ৩ আশ্বিন, ১৪২৫

‘বিএনপি’কে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়া উচিত’: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক | মার্চ ১০, ২০১৮ - ৫:০৫ অপরাহ্ণ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’কে দূরে রাখার কোন ইচ্ছা সরকারের নেই। বিএনপি একটি বড় রাজনৈতিক দল হিসেবে আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে সেটাই সবার প্রত্যাশা। বিএনপি’কে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়া উচিত।

আজ শনিবার দুপুরে মন্ত্রী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নতিকরণ প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্নটাই আদালতের এখতিয়ার। এখানে সরকার বা আওয়ামী লীগের কোন হস্তক্ষেপ নেই। এটি একটি আইনি প্রক্রিয়া। যা হবে তা আদালতের মাধ্যমেই হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জয়দেবপুর-এলেঙ্গা চার লেন প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) মো: ইসহাক, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো: শহীদুল ইসলাম, কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা আওয়মীলীগের নেতাকর্মীবৃন্দসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
ছবি গ্যালারি