২৭ Jun, ২০১৯ । ১২ আষাঢ়, ১৪২৬

বিএনপি নেত্রীর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | মে ৯, ২০১৮ - ৯:০১ অপরাহ্ণ

 

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে ঢাকায় সমাবেশ করতে না দেওয়া এবং পুলিশি বাধার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (৯ মে) রাজধানীর বিভিন্ন এলাকায় দলটির মহানগরের (উত্তর ও দক্ষিণ) বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বুধবার বাড্ডা, ভাটারা ও রামপুরা থানা শাখার একটি যৌথ মিছিল বাড্ডা গুদারাঘাট থেকে শুরু করতে গেলে পুলিশি বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায়। পল্লবী থানা বিএনপির একটি মিছিল কমিশনার সাজ্জাদ ও বুলবুল মল্লিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মোহাম্মদপুর থানা বিএনপির একটি মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। রূপনগর থানা বিএনপির একটি মিছিল আ. আউয়াল ও ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিরপুর ও শাহআলী থানা বিএনপির একটি যৌথ বিক্ষোভ মিছিল ১০ নম্বর সেনপাড়া পর্বতা থেকে শুরু হয়ে আল হেলাল হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।

এছাড়া, খিলক্ষেত, তুরাগ, আদাবর, দক্ষিণখান ও উত্তরখান থানা, তেজগাঁও, উত্তরা পশ্চিম, উত্তরখান, ভাষানটেক, ক্যান্টনমেন্ট, বনানী, গুলশান থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে শাহবাগ থানা, মতিঝিল, যাত্রাবাড়ী, চকবাজার, কলাবাগান, কামরাঙ্গীর চর, কদমতলী, সূত্রাপুর, গেন্ডারিয়া, বংশাল, ডেমরা, শ্যামপুর, লালবাগ, কোতোয়ালি,রমনা,খিলগাঁও,মুগদা, পল্টন, ওয়ারী, সবুজবাগ, শাজাহানপুর, হাজারীবাগ, ধানমন্ডি, নিউ মার্কেট থানার নেতারা বিক্ষোভ মিছিল করেন।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
জুন ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« ফেব্রু    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
ছবি গ্যালারি