১৮ ডিসেম্বর, ২০১৭ । ৪ পৌষ, ১৪২৪

বিচারপতি পদত্যাগ না করলে গণআন্দোলনে যাবে ওলামা লীগ

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১২, ২০১৭ - ২:৩৮ পূর্বাহ্ণ

ওলামা লীগের সভাপতি পীর আখতার হোসেন বুখারী, কার্যকরী সভাপতি হাফেজ মাওলানা আবদুস সাত্তার, সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী ও মাওলানা সোয়েব আহদেম গোপালগঞ্জী এক শুক্রবার বিবৃতিতে বলেন, অজ্ঞ, অপরিপক্ক এবং মুসলিম দেশ বাংলাদেশের আদালত প্রাঙ্গণে প্রকাশ্যে মূর্তি স্থাপনকারী প্রধান বিচারপতি এস কে সিনহা ইতিহাস বিকৃতি করে চরম মিথ্যার আশ্রয় নিয়ে জিয়াউর রহমানের সংবিধান বাস্তবায়ন করে জাতির জনক সম্বন্ধে মিথ্যা তোহমত দিয়ে স্বাধীনতা বিরোধীদের খুশি করে সাধু সাজার পায়তারা চালাচ্ছে, যাহা ওলামা লীগসহ দেশ প্রেমিক কোন নাগরিক মানবেনা, মেনে নিতে পারে না।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতা আর মুক্তিযুদ্ধের ইতিহাসের প্রথমেই বঙ্গবন্ধুর কথা আসে। এই সত্যটিকে যে বিশ্বাস করবেনা সে স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী এবং চরম মিথ্যাবাদী বলে গণ্য হবে। এস কে সিনহা সংসদ সদস্যদের যোগ্যতা নিয়ে যে মনগড়া বক্তব্য দিচ্ছেন তাতে প্রমাণ হয় এদেশের প্রধান বিচারপতি হওয়ার কোন যোগ্যতাই তার নেই। কারণ সংবিধান, সংসদ এবং দেশের সার্বভৌমত্ব সম্পর্কে তার কোন ধারনাই নেই বলে মন্তব্য করেন বক্তারা।

নেতৃবৃন্দ আরো বলেন, স্বঘোষিত রাজাকার এবং দেশদ্রোহী প্রধান বিচারপতি পদত্যাগ না করলে ওলামা লীগ দেশ প্রেমিক আলেমদের নিয়ে এস কে সিনহার বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
ডিসেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১