১৯ অক্টোবর, ২০১৭ । ৩ কার্তিক, ১৪২৪

‘যথাসময়ে সাংবিধানিক সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে’ঃ কুষ্টিয়ায় ইনু

নিজস্ব প্রতিবেদক | জুন ১৭, ২০১৭ - ১১:৩০ অপরাহ্ণ

‘সাংবিধানিক সরকারের বিকল্প হিসেবে যেসব অস্পষ্ট প্রস্তাব বিএনপি উত্থাপন করছে তা আসলে চক্রান্ত ও ষড়যন্ত্র মূলক। সহায়ক সরকারের নামে আসলে জামায়াত-খালেদা তাদের সাহায্যকারী সরকার প্রতিষ্ঠা করতে চাইছে। কিন্তু কাউকে সাহায্য করার জন্য কোন সরকার বাংলাদেশে নির্বাচনের আগে গঠন হবে না’ বলেছেন  তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু ।

শনিবার বেলা ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে তথ্যমন্ত্রী দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি বা বেগম খালেদা জিয়া যদি মনে করেন কেবল তারা অংশ নিলেই কেবল নির্বাচন হালাল হবে। আর তারা অংশ না নিলে নির্বাচন বানচাল হয়ে যাবে, তা কিন্তু নয়। অতীতের ইতিহাস এমন বলে না।’

ইনু আরও বলেন, ‘বিএনপির এই ফাঁকা বুলিতে কেউ কান দেবে না, যথাসময়ে এদেশে নির্বাচন হবে। জাসদ সভাপতি বিএনপি নেতাদের উদ্দেশ্যে আরও বলেন, নির্বাচন করার ইচ্ছা থাকলে সেটা করুন। কিন্তু নির্বাচন করে যদি নির্বাচনকে জিম্মি করবেন, করবেন Ñগণতন্ত্রকে জিম্মি করবেন, সেটা হবে না, সেই দিন শেষ হয়ে গেছে।’

২০১৮ সালে যথাসময়ে সাংবিধানিক সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান।

এ সময় জেলা জাসদ সভাপতি গোলাম মহাসিন ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
অক্টোবর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« সেপ্টে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১