২২ ফেব্রুয়ারী, ২০১৮ । ৯ ফাল্গুন, ১৪২৪

যবিপ্রবিতে হচ্ছে না জেমসের কনসার্ট !

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১৮, ২০১৮ - ১০:৫৭ অপরাহ্ণ

আগামী ২৫ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আর বিশ্ববিদ্যালয় দিবসের দিন ক্যাম্পাসে সাংস্কৃতিক সন্ধায় জেমসের কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সম্প্রতি জেমসের কনসার্ট বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, আগামী ৭ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে যবিপ্রবির ৩য় সমাবর্ততন। উক্ত সমাবর্তনে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। আর সমাবর্তনের আগে নিরাপত্তার কথা বিবেচনা করে জেমসের কনসার্ট স্থগিত করা হয়েছে।নিরাপত্তা জনিত কারনে এস এস এফ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার পরামর্শে জেমসের কনসার্ট স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

তবে আগামী বছর বিশ্ববিদ্যালয় দিবস আনন্দঘন করতে জেমস সহ দেশবরেণ্য শিল্পী ও গায়করা আসবেন বলে জানিয়েছেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ড. মীর মোশাররফ হোসেন।

২০০৭ সালের ২৫ জানুয়ারি এটি প্রতিষ্ঠিত হয়। ২০০৮-২০০৯ শিক্ষাবর্ষে এর শিক্ষা কার্যক্রম শুরু হয়। এটি খুলনা বিভাগের চতুর্থ সরকারি বিশ্ববিদ্যালয় । দীর্ঘ ১১ বছর পার করে ১২ তম বর্ষে পদার্পন করতে যাচ্ছে ক্যাম্পাসটি।বিশ্ববিদ্যালয় দিবসকে কেন্দ্র করে ক্যাম্পাসকে সাজানো হয় বর্নিল আলোকসজ্জায়। এবার আরও ২০১৭-১৮ সেশনের নবীনবরন অনুষ্ঠানও ২৫ জানুয়ারীতেই অনুষ্ঠিত হওয়ার কথা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
ফেব্রুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
ছবি গ্যালারি