২০ সেপ্টেম্বর, ২০১৮ । ৫ আশ্বিন, ১৪২৫

সুফি ফারুক এর পেশা পরামর্শ সভার আওতায় প্রথম দুই ব্যাচের শেলাই প্রশিক্ষন সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১৯, ২০১৮ - ১০:০৫ অপরাহ্ণ

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, ইয়্যুথ বাংলা কালচারাল ফোরাম এর সভাপতি, তথ্য প্রযুক্তবিদ সুফি ফারুক। নিজ উদ্যোগে পরিচালিত চলমান, পেশা পরামর্শ সভা’র আওতায় মা-বোনদের জন্য, কুমারখালী উপজেলার সদকি ইউনিয়নের মালিয়াট ও সন্তোষপুর গ্রামে, সম্পর্ন ফ্রি, প্রথম দুই ব্যাচের শেলাই প্রশিক্ষনের সমাপ্তি উপলক্ষে আলোচনা সভা ও প্রশিক্ষনার্থীদের নিয়ে পিকনিক অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষনার্থী মা-বোনদের আয়োজিত আলোচনা সভা ও পিকনিকে উপস্থিত ছিলেন, সম্পর্ন-ফ্রি শেলাই প্রশিক্ষনের পৃষ্ঠপোশক  কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, তথ্য প্রযুক্তবিদ সুফি ফারুক।

আলোচনা সভায় সুফি ফারুক,  মা বোনদের কথা মনযোগ সহকারে শোনেন এবং বলেন, কুমারখালী-খোকশা এলাকায় সুশিক্ষিত-দক্ষ,কর্মক্ষম,রুচিশীল একটি প্রজন্ম গড়ে তুলতে কাজ করছি। আপনারা সেই প্রজন্ম গড়ে তোলার মূল কারিগর, একজন মা যদি সন্তানকে রুচিশীল সুশিক্ষিত করে গড়ে তোলে তাহলে সেই সন্তানের পরিবর্তন হবেই।

আপনাদের জন্য এই শেলাই প্রশিক্ষন ছিল জননেত্রি শেখ হাসিনার পক্ষ থেকে আমার উপহার এ  প্রশিক্ষনের জন্য আপনাদের কোন পয়সা দিতে হয়নি। এই প্রশিক্ষন  কাজে লাগিয়ে, আপনারা স্বাবলম্বি হয়ে নিজের সন্তানদের লেখাপড়া শিখিয়ে মানুষ করলে আমি সব থেকে বেশি খুশি হব। সেই সাথে জননেত্রি শেখ হাসিনার সোনার বাংলা গড়ার কাজ আরো একধাপ এগিয়ে যাবে।

আলোচনা সভা ও পিকনিক শেষে সদকি ইউনিয়নে বিভিন্ন বাড়ি বাড়ি ও হাটে আগামীতে কেন শেখ হাসিনাকে ভোট দিবো  এমন ২০টি কারন জানিয়ে লিপলেট বিলি করেন।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

সর্বশেষ
পঞ্জিকা
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
ছবি গ্যালারি