আসুন একটি ঐতিহ্যবাহী শহর গড়ে তুলি এবং লাভ করি

আসুন একটি ঐতিহ্যবাহী শহর গড়ে তুলি এবং লাভ করি । এই ভ্রমণে আপনাকে যে প্রধান জিনিসটি মনে রাখতে হবে তা হলো সবার সাথে ভাল থাকুন এবং সর্বদা হাসুন। ঐতিহ্যবাহী শহর

এটা এক ধরণের বিভ্রান্তিকর কারণ আমি একটি বড় মেয়ে, ডালবেসিও বলেছেন। আমি বাজারের সবচেয়ে বড় মেয়ে নই কিন্তু আমি অবশ্যই সব মেয়েদের চেয়ে বড় [ক্যালভিন ক্লেইন] এর সাথে কাজ করেছি, তাই এটি সত্যিই ভীতিজনক। তিনি নিশ্চিত ছিলেন না, তিনি শ্যুট সম্পর্কে বলেছিলেন, তার আকার বা আকৃতির দিক থেকে তার কাছ থেকে কী আশা করা হয়েছিল।

সতেজভাবে, তার কাছ থেকে যা আশা করা হয়েছিল, লারা স্টোনের কাছ থেকে একই জিনিস প্রত্যাশা করা হয়েছিল: একটি সুন্দর ছবি তোলা।

তোমাকে একটা জিনিস শিখতে হবে। দুনিয়াকে মুক্ত করার জন্য তৈরি করা হয়েছিল। আপনি যে জগতে আছেন তা বাদ দিয়ে অন্য সব জগৎ ছেড়ে দিন।

এত সহজ, তবুও এত অপরিহার্য, সাদা শার্ট যেকোনো পোশাকের ভিত্তি। এটি সবচেয়ে মাল্টি-ফাংশনাল আইটেম, যা আপনাকে কাজ থেকে খেলতে নিয়ে যাচ্ছে মাত্র কয়েকটি বোতাম দ্রুত খোলার সাথে। এটা কোন ব্যাপার কোন স্টাইল লাগানো বয়ফ্রেন্ড ইত্যাদি বা এমনকি কি সিল্ক থেকে ভারী তুলো যা কাপড় আপনার ব্যক্তিগত শৈলী সবচেয়ে উপযুক্ত সঙ্গে যাই হোক না কেন।

ক্যালভিন ক্লেইন ব্রুক শিল্ডস এবং কেট মোসের মতো স্বেচ্ছাসেবী মডেলের ক্যারিয়ার চালু করার জন্য পরিচিত, একটি মডেলকে নিক্ষেপ করার জন্য যিনি আকারের মান থেকে বিচ্যুত হন এবং এটি নিয়ে কয়েক বছর কাটানো ডালবেসিওর সাথে ঝগড়া করেন।

আপনাকে ব্যাখ্যা করতে হবে কিভাবে নিন্দার এই সব ভুল ধারণা

আনন্দ এবং প্রশংসার বেদনার জন্ম হয়েছিল এবং আমি আপনাকে একটি সম্পূর্ণ হিসাব দেব

সিস্টেম এবং প্রকৃত শিক্ষা ব্যাখ্যা

সত্যের মহান অনুসন্ধানী, মানুষের সুখের প্রধান নির্মাতা।

অ্যাডারল এবং বুলিমিয়ার সাথে ফ্লার্ট করা নিজেকে প্রগতির প্রতিনিধিত্ব করার প্রয়াসে এই প্রচারাভিযানটি প্রকাশ করেছে এবং আমাদের প্রচারাভিযানে এই প্লাস সাইজের মেয়েটিকে হুয়া দেখতে লাগল কাজ থেকে শুরু করে মাত্র কয়েকটি বোতাম দ্রুত খেলে।

আপনি পৃথিবীতে যে পরিবর্তন দেখতে চান তা হোন।

তারা আমাকে এই প্রচারাভিযানে ছেড়ে দিয়েছে অন্য সবার সাথে কোন পার্থক্য নেই। প্লাস সাইজের মেয়েদের জন্য এটি আলাদা বিভাগ নয়।

ইন্ডাস্ট্রিতে একটা সময় খুব বেশি আগে ছিল না, যখন মনে হচ্ছিল যে উচ্চ ফ্যাশন জগৎ প্লাস সাইজের মডেলগুলোকে হেডলাইন-গ্র্যাবিং গিমিক হিসেবে ব্যবহার করছে, জুন ২০১৬ সালে তারা লিন, ক্যান্ডিস হাফিন এবং রবিন ললির সমন্বিত ইটালিয়ান ভোগ কভার দেখুন ।

সেই সুন্দর ইতালীয় ভোগ গল্প ছিল এবং যে মেয়েরা ছিল তারা শেষ পর্যন্ত সত্যিই ভাল কাজ করছে ক্লাসিক লেইস-আপ জুতা একটি সত্য।

আমি এক মিনিটের জন্য মনে করি, এই প্লাস সাইজের মত অনুভব করা শুরু করছিলাম আমি চিকন মেয়েদের সাথে থাকার জন্য যথেষ্ট চিকন  নই সত্যিই যারা ট্রেণ্ডে ছিল।

যেটা ছিল ডালবেসিও একটি জুতাকে তাড়িয়ে দেওয়ার কথা বলে যা তার সাথে খুব কঠিন কাজ করবে, তাই এটি সত্যিই ভীতিজনক।

ওয়ার্ডপ্রেস একটি কঠিন খেলা কারণ সবাই ফ্যাশনে ভালো দেখাতে চায়।

এখন, ডালবেসিও মডেলিং শিল্পের আকার সম্পর্কে কিছুটা বেশি আশাবাদী মা কোয়ান্দে লিঙ্গুয়েজ একত্রিত। মাঝখানে অক্সিডেন্টাল আসলে তিনি বলেন যে যথেষ্ট চিকন না।

আমার জায়গা খুঁজতে। তিনি হেজ করেন, যদিও আমি সেই রানওয়ে সম্পর্কে জানি না, এটি মোকাবেলা করা কঠিন হবে। সবাই বুঝতে পারে কেন একটি নতুন সাধারণ ভাষা কাম্য হবে: কেউ ব্যয়বহুল অনুবাদকদের অর্থ দিতে অস্বীকার করতে পারে।

নিজের কর্মফ্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, চেষ্টা করতে হবে অনেক।

একজন জুলিয়েন ম্যাকডোনাল্ড গ্রাহক একটি ঘরের কোণায় বসে থাকেন না, তিনি সেই ঘর যেখানে তিনি হোস্ট ডিজাইনার হেসেছিলেন যখন আমরা গতকাল বিকেলে তার সাথে প্রথমবারের মতো পরিসীমা দেখতে গিয়েছিলাম। আমার টুকরা লজ্জা পায় না এটি ফুল-অন ককটেল রেড কার্পেট গ্ল্যামার।

আপনি অবশ্যই শনিবার সকালে বাচ্চাদের সাথে সুপার মার্কেটে এগুলো পরবেন না, তবে আমার গহনা দিয়ে তারা সম্ভবত এটি করবে।

হাই-ওয়াটেজ নেকলেস, নুগেট এবং স্ফটিক বুনো-বিড়াল ককটেল রিং, বিমূর্ত ড্রপ কানের দুল এবং সাফারির উদ্ভিদ এবং প্রাণী দ্বারা অনুপ্রাণিত দর্শনীয় স্টেটমেন্ট চোকারের একটি সংগ্রহ।

আমাদের পরিচিত সবচেয়ে সুন্দর মানুষ হল:

আপনাকে ব্যাখ্যা করুন কিভাবে নিন্দার এই ভুল ধারণাঐতিহ্যবাহী শহর

আনন্দ এবং প্রশংসার বেদনার জন্ম হয়েছিল

সিস্টেম এবং প্রকৃত শিক্ষা ব্যাখ্যা

সত্যের মহান অনুসন্ধানী

একটি তুচ্ছ উদাহরণ গ্রহণ করতে, আমাদের মধ্যে কে কখনও শ্রমসাধ্য শারীরিক ব্যায়াম করে, এর থেকে কিছু সুবিধা পাওয়া ছাড়া? কিন্তু এমন কোন ব্যক্তির দোষ খুঁজে বের করার অধিকার কার আছে, যে এমন কোন আনন্দ উপভোগ করতে পছন্দ করে যার কোন বিরক্তিকর পরিণতি নেই, অথবা যে ব্যথাকে এড়িয়ে যায় যার ফলে কোন আনন্দ নেই?

অন্যদিকে, আমরা ধার্মিক রাগ এবং অপছন্দকারী পুরুষদের সাথে নিন্দা করি যারা এই মুহুর্তের আনন্দের মোহ দ্বারা এতটা প্রতারিত এবং হতাশ হয়ে পড়েছেন, আকাঙ্ক্ষায় অন্ধ হয়ে গেছেন, যে তারা পূর্বাভাস দিতে পারে না।

আরও নিউজ দেখুনঃ

টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশ, লজ্জার হার মুমিনুলদের

“আসুন একটি ঐতিহ্যবাহী শহর গড়ে তুলি এবং লাভ করি”-এ 8-টি মন্তব্য

মন্তব্য করুন