অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস নিয়ে এলো এ সি আই মটরস্

অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস, এ সি আই-মটরস্ বাংলাদেশে ২০০৭ সাল থেকে সুনামের সাথে ব্যবসা করে আসছে। এরই ধারাবাহিতায় ২০১৭ সাল থেকে ডিজেল জেনারেটর সেগমেন্টে ব্যবসা শুরু করে প্রতিষ্ঠানটি। বর্তমানে ইওরপাওয়ার (যুক্তরাজ্য), হিমোইনশা (স্পেন), ইয়ামাহা (জাপান) ব্যান্ডের ১ কেভিএ থেকে ৩,০০০ কেভিএ পর্যন্ত সিঙ্গেল ফেইজ এবং থ্রি ফেইজ জেনারেটর সরবরাহ করে থাকে। বর্তমানে প্রতিষ্ঠানটি ১২০ মেগাওয়াটের অধিক পাওয়ার ব্যাকআপ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করেছে।

 

অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস নিয়ে এলো এ সি আই মটরস্

 

অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস নিয়ে এ সি আই মটরস্

 

অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস নিয়ে এলো এ সি আই মটরস্

 

এ সি আই মটরস্ গত ১১ আগস্ট রাজধানীর তেজগাঁওতে অবস্থিত ইয়ামাহা ফ্লাগশিপ সেন্টারে উদ্বোধন করলো তাদের সার্ভিস অ্যাপ ‘পাওয়ারএক্স’। এই অ্যাপের মাধ্যমে অনলাইনে একজন গ্রাহক তার সার্ভিসিং সংক্রান্ত টিকিট জেনারেট করে স্বল্প সময়ে সার্ভিস প্রাপ্তি নিশ্চিত করতে পারবে। এছাড়াও যে কোন ধরণের স্পেয়ার পার্স সংক্রান্ত তথ্য এবং ক্রয় সংক্রান্ত সার্ভিস অনলাইনে অ্যাপের মাধ্যমে গ্রাহক সম্পূর্ণ করতে পারবেন। এ সি আই-মটরস্ অ্যাপের মাধ্যমে কাস্টমার স্যাটিসফেকশন পর্যালোচনা করতে এবং সার্ভিসের গুণগত মান নিশ্চিত করতে সক্ষম হবে।

বর্তমান সময়ের প্রেক্ষাপটে স্বল্পব্যয়ে বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যে এ সি আই-মটরস্-এর সরবরাহকৃত জেনারেটরগুলো জ্বালানি সাশ্রয়ী এবং পরিবেশবান্ধব হওয়ায় ব্যাকআপ পাওয়ার প্রদানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

পাওয়াএক্স অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ সি আই মটরস্-এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস এবং এ সি আই-মটরস্-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এ সি আই-মটরস্ পাওয়ারএক্স-এর মাধ্যমে পুরো দেশ জুড়ে গ্রাহক সেবাকে আরো সুনিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

 

অ্যাপ ভিত্তিক জেনারেটর সার্ভিস নিয়ে এলো এ সি আই মটরস্

 

আরও দেখুনঃ

Comments are closed.